Thursday, September 20, 2018

All China মোবাইল Fake Charging,Charging error,Charging not save. 100% সমাধান ।

আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি অসাধারণ একটি ট্রিপ্স। আশাকরি উপকৃত হবেন। যারা মোবাইল সার্ভিসিং করেন তাদের জন্য অনেক বেশি প্রয়োজনীয় । আমরা টেকনিশিয়ান ভাইয়েরা অনেক সময় মোবাইল চার্জিং বিষয়ে নানা ভাবে নানা রকম প্রবলেমে পরি যেমন: Fake Charging, Charging Error । আমরা অনেক সহজেই কাজটি সমাধান করতে পারি। আমি আজকে আপনাদের কে বলবো কীভাবে এটি সহজেই সমাধান করা যায়। তো চলুন শুরু করা যাক। মোবাইলে রিডিং হচ্ছে কিন্তু চার্জ জমা হচ্ছে না এক্ষেত্রে চার্জিং ic উঠিয়ে নিয়ে ,আমরা Zener Diod ব্যবহার করলেই বিষয়টি সমাধান হবে। তবে zener diod টা চার্জিং + এবং   battery + সংযুক্ত করতে হবে। একই ভাবে যদি Charging বা battery error দেখায় সেক্ষেত্রে সমাধান একইভাবে হবে 100% । আপনাদের সুবিধার্থে আমি একটি ছবি দিয়ে দিচ্ছি।

এভাবেই আমার চার্জিং সমস্যার সমাধান সহজেই করতে পারব ইনশাআল্লাহ্।
আর আপনার যেকোনো সহযোগিতা পেতে আমার সাথে যোগাযোগ করুন।

No comments:

Post a Comment