Sunday, September 16, 2018

Google Adsense থেকে ইনকাম সর্ম্পকে প্রয়োজনীয় কিছু কথা


বন্ধুরা শুরুতে আমার সালাম নিবেন আসা করি সকলে ভালই আছেন। আল্লাহর মেহেরবানীতে আমিও ভাল আছি।
আমরা অনেকেই  Google Adsense  কে সোনার হরিণ বলে থাকি। কারণ Google Adsense এমন একটি প্লাটফরম যার মাধ্যমে আজীবন ইনকাম করা যায়। আর হে যেমন আজীবন ইনকাম করা যায় তেমনি পরিশ্রমও করতে হয়।

যারা মনে করেন Google Adsense থেকে বসে বসে ইনকাম করা যায় তারা তারা অনলাইন থেকে ইনকাম করার কথা ভুলেও মাথায় আনবেন না, তাহলে আপনার জীবনটাই বরবাদ হয়ে যাবে।

তাহলে আসুন শুরু করা যাক

Google Adsense  কি?
Google Adsense  হল একটি এডভারটাইজিং কোম্পানী যারা ভিবিন্ন কোম্পানীর পন্যের এড দেখিয়ে র্অথ উর্পাজন করে থাকে। আর এই অর্থের কিছু টাকা Bloger, Youtuber, Websait এর মলিকদের দিয়ে থাকে।

কিভাবে ইনকাম করবেনঃ

  • Blog এর মাধ্যমে
  • Web sait এর মাধ্যমে
  • Youtube Channel এর মাধ্যমে
Blog এর মাধ্যমেঃ Blog এর মাধ্যমে ইনকাম করতে হলে আপনাকে একটি Blog খুলতে হবে এবং সেখানে কপিরাইট মুক্ত কন্টেন্ট লিখতে হবে। এবং যখন আপনার Blog এ ৪০-৫০ টি কন্টেন্ট লেখা সম্পন্ন হবে তখন আপনাকে Google Adsense এর জন্য আবেদন করতে হবে।

Web sait এর মাধ্যমেঃ Web sait এর মাধ্যমে ইনকাম করতে হলে আপনাকে একটি Web sait  খুলতে হবে এবং সেখানে কপিরাইট মুক্ত কন্টেন্ট লিখতে হবে। এবং যখন আপনার Web sait  এ ৪০-৫০ টি কন্টেন্ট লেখা সম্পন্ন হবে তখন আপনাকে Google Adsense এর জন্য আবেদন করতে হবে। 
সিস্টেমটা Blog মতই।

Youtube Channel এর মাধ্যমেঃ Youtube Channel এর মাধ্যমে ইনকাম করতে হলে আপনাকে একটি Youtube Channel এর মালিক হতে হবে মানে আপনাকে একটি Youtube Channel খুলতে হবে এবং Channel এ নিয়মিত মানস্মত Video Upload  দিতে হবে যখন বেশ কিছু Video হবে তখন আপনাকে এর জন্য আবেদন করতে হবে।

বন্ধুরা আজ এ র্পযন্তই সবাই ভাল থাকবেন।

No comments:

Post a Comment