Wednesday, September 19, 2018

সকল 📱 মোবাইল ফোনের pattern,pin, যেকোনো ধরনের lock সহজে unlock করার উপায় ।

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন । আমি আজকে আপনার জন্য নিয়ে এসেছি দারুণ একটা কাজ। আমাদের দৈনন্দিন জীবনে Smartphone ব্যবহার জীবন কে উন্নত করে চলেছে। Smartphone ব্যবহার করতে গিয়ে আমরা অনেক সময় নানা সমস্যার সম্মুখীন হই। যার সমাধান করতে আমরা ব্যর্থ প্রায় । তবে সবচেয়ে বড় সমস্যার মধ্যে একটি হলো smartphoner screen lock. আমরা অনেক সময় smartphoner lock ভুলে যাই। তখন আমাদের সার্ভিসিং সেন্টার ছাড়া উপায় থাকেনা। তো আজকে থেকে আপনাকে আর সার্ভিসিং সেন্টার বা কোনো সমস্যায় ভোগতে হবে না।
আমি নিয়ে এসেছি আপনাদের জন্য যেকোনো ফোন unlock করার প্রসেস । যোকোনো ফোন Samsung,Symphony, oppo, Lenovo, vivo, যেকোনো ফোন unlock করার জন্য আপনাকে প্রথমে একটি সফ্টওয়্যার ডাউনলোড করে নিতে হবে। যদি আপনি সফ্টওয়্যার ব্যবহারে কোনো প্রবলেম হলে আমাকে জানাতে পারেন। আমি নিচে ডেসক্রিপশন লিঙ্ক দিয়ে দিচ্ছি আপনারা সেখান থেকে আপনার pc অথবা laptop ডাউনলোড করে নিবেন আর Driver software নিয়ে কোনো চিন্তা নেই। ডেসক্রিপশন লিঙ্কে সব দেওয়া আছে। আপনাদের যেকোনো সহযোগিতার জন্য আমাকে জানাতে পারেন। আমি অবশ্যই আপনার মূল্যবান মতামত গুরুত্বপূর্ণ ভাবে দেখবো।  



                                                                         Download
      

2 comments:

  1. Download Android Multi Tool and unlock pattern lock of android.

    ReplyDelete
  2. Download Android Multi Tool and unlock pattern lock of android.

    ReplyDelete